ধাক্কা দিলেই সরকার পড়ে যাবে–বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাড. জয়নুল আবেদীন

বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাড. জয়নুল আবেদীন বলেছেন, সরকারের বিদায় ঘন্টা বেজে গেছে, পালাবার কোন পথ নেয়

8

বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাড. জয়নুল আবেদীন বলেছেন, সরকারের বিদায় ঘন্টা বেজে গেছে, পালাবার কোন পথ নেয়। ২০১৮ সালের রাতের ভোটের মত নির্বাচত করার সক্ষমতা সরকারের আর নেয়। আওয়ামী লীগ কোন রাজনৈতিক দলই নয়, তাদের দলে কোন বীর প্রতিক ও বীরত্তম নেয়, একমাত্র বিএনপিই মুক্তিযুদ্ধের পক্ষের দল বলে তিনি দাবি করেন। আজ বিকেলে মেহেরপুর শহরের বোসপাড়াস্থ বিএনপির দলীয় কার্যালয়ের সামনে বেগম খালেদা জিয়ার মুক্তি, গায়েবী মামলায় গ্রেপ্তার, দ্রব্য মূল্যের উর্দ্ধগতি, বিদ্যুতের লোডশেডিং, দূর্নীতির প্রতিবাদসহ ১০ দফ দাবিতে বিএনপির জনসমাবেশের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে উদ্দেশ্যে করে তিনি বলেন, কথায় কথায় বলেন খেলা হবে, খেলাতো অনেক আগেই শুরু হয়ে গেছে। এখন শুধু গোল দেয়াটা বাকি আছে। সারা দেশের লোক যখন ঢাকা শহরে যাবে তখন গোল হয়ে যাবে। সরকার পালাবার পথ পাবে না। শেখ হাসিনা বার বার চেষ্টা করেছে বিএনপিকে ভাঙতে। কিন্তু তারেক জিয়ার নেতৃত্ব বিএনপি এখনও টিকে আছে।
সরকারকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, বিদেশে গিয়ে গিয়ে ও এ দেশের মানুষের কাছে কাকুতি মিনতি করে যতই চেষ্টা করেন টিকে থাকার। ডিসেম্বর পার করার কোন সূযোগ পাবেন না। এ দেশের জনগন সে সূযোগ দেবে না। দ্রব্যমূল্যরে উর্দ্ধগতি, গ্যাস বিদ্যুতের দাম বাড়ানোই জনগনের পিঠ দেয়ালে ঠেকে গেছে। রাষ্ট্রপতি ও পার্লামেন্টের সদস্যদের নিয়ে নির্বাচন করতে পারেন, এ পর্যন্ত এসেছেন, আর একটু ধাক্কা দিলেই এ সরকার পড়ে যাবে।
অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, খুলনা বিভাগীয় বিএনপির সাংগাঠনিক সম্পাদক বাবু জয়ন্ত কুমার কুন্ডু। সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি মাসুদ অরুণ। বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, সহসভাপতি জাভেদ মাসুদ মিল্টন।
বিএনপির দলীয় নেতা-কর্মীরা সমাবেশে অংশ নেয়।

 

এই বিভাগের আরও সংবাদ