প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ঢাকা বিশ্ব. অনুদানের চেক হস্তান্তর

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান আজ বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যাণ তহবিলে ১ কোটি ৩৬ লাখ ৯৩ হাজার ৩শ ৮০ টাকার অনুদানের একটি চেক হস্তান্তর করেন।

27

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যাণ তহবিলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে অনুদানের চেক হস্তান্তর করা হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান আজ বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যাণ তহবিলে ১ কোটি ৩৬ লাখ ৯৩ হাজার ৩শ ৮০ টাকার অনুদানের একটি চেক হস্তান্তর করেন।

এসময় ভিসির সাথে ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল এবং সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. নিজামূল হক ভূইয়া উপস্থিত ছিলেন।

করোনা ভাইরাস বিপর্যয়-উত্তরণে এই মানবিক সহায়তা অনুদানের মধ্যে রয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের দুই দিনের বেতনের সমপরিমান অর্থ ৬৫ লক্ষ টাকা, কর্মকর্তাদের এক দিনের বেতনের সমপরিমান অর্থ ১৫ লক্ষ টাকা এবং পহেলা বৈশাখে আবাসিক হলসমূহের আপ্যায়ন খরচের অর্থ ৫৬ লক্ষ ৯৩ হাজার ৩ শত ৮০ টাকা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংযুক্ত হয়ে ভিসি আনুষ্ঠানিকভাবে এই অনুদানের চেক প্রধানমন্ত্রীর কার্যালয়ে তার মুখ্য সচিবের কাছে হস্তান্তর করেন। সূত্র : বাসস

এই বিভাগের আরও সংবাদ