মেহেরপুরে পুলিশ পোশাক ও হ্যান্ডকাপ সহ এক ভুয়া পুলিশ গ্রেপ্তার 

মেহেরপুরে সোহেল রানা হিমেল নামে এক ভুয়া পুলিশকে আটক করেছে সদর থানা পুলিশ। এ সময় একটি মোটরসাইকেল পুলিশের পোশাক ও হ্যান্ডকাপ উদ্ধার করা হয়

613
মেহেরপুরে সোহেল রানা হিমেল নামে এক ভুয়া পুলিশকে আটক করেছে সদর থানা পুলিশ। এ সময় একটি মোটরসাইকেল পুলিশের পোশাক ও হ্যান্ডকাপ উদ্ধার করা হয়। মেহেরপুর সদর থানার বারাদি পুলিশ ফাঁড়ির একটি টিম আজ বিকালেএই ভুয়া পুলিশকে আটক করে। সে চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার রেল জগন্নাথপুর গ্রামের সোনাউল্লার ছেলে।
জানা যায় সোহেল রানা গেল ১০ মার্চ বারাদি বাজারের সবুজ সবুজ হোসেনের মোটরসাইকেল সার্ভিসিং এর দোকানে যায়। এ সময় সে নিজেকে মেহেরপুর সদর থানার এসআই সুমন হিসেবে পরিচয় দেয়। এ সময় সেলিম রেজা নামে একজনের পালসার মোটরসাইকেল কিছু সময়ের জন্য চেয়ে নেন। দোকান মালিক সবুজ পুলিশ পোশাক পরিহিত থাকায় তাকে মোটরসাইকেলটি দেন। অনেক সময় পার হলেও তাকে না পাওয়া গেলে সবুজ থানায় যোগাযোগ করে। পরে তিনি সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন। এর ভিত্তিতে মেহেরপুর ডিবি পুলিশের একটি টিম সোহেল রানাকে  ঝিনাইদহ হরিনাকুন্ডু উপজেলার পৈলানপুর গ্রাম থেকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে পালসার মোটরসাইকেল উদ্ধার করা হয়। পরে তার তথ্যের ভিত্তিতে চুয়াডাঙ্গার একটি হোটেল থেকে র্যাঙ্ক ব্যাচ সহপুলিশ পোশাক, হ্যান্ডকাপ, পিস্তল কভার ইত্যাদি উদ্ধার করা হয়।
এই বিভাগের আরও সংবাদ