মেহেরপুরে যুব মহিলা লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

8

মেহেরপুরে যুব মহিলা লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন
মেহেরপুর প্রতিনিধি

জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, পুষ্প মাল্য অর্পণ এবং কেক কাটার মধ্য দিয়ে বাংলাদেশ যুব মহিলা লীগের ২২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

মেহেরপুর জেলা যুব মহিলা লীগের উদ্যোগে শনিবার জনপ্রশাসন মন্ত্রীর নিজ বাসভবনে বাংলাদেশ যুব মহিলা লীগের ২২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। সকালে জনপ্রশাসন মন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন জাতীয় সংগীতের সুরে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে বাংলাদেশ যুব মহিলা লীগের ২২ তম প্রতিষ্ঠা বার্ষিকী কর্মসূচির সূচনা করেন। এসময় সেখানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল অর্পণ করা হয়।

জনপ্রশাসন মন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন মেহেরপুর জেলা যুব মহিলা লীগের পক্ষে পুষ্প মাল্য অর্পণ করেন। পরে মেহেরপুর সদর উপজেলা যুব মহিলা লীগ,মুজিবনগর উপজেলা যুব মহিলা লীগের পক্ষে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

পরে সেখানে কেক কাটা হয়। জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেন কেক কাটেন এবং নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। এ সময় অন্যদের মধ্যে মেহেরপুর জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদদিকা এ্যাডঃ রুথসোভা মন্ডল,সদর উপজেলা যুব মহিলা লীগের সভানেত্রী ও সদর জেলা মহিলা ভাইস চেয়ারম্যান লতিফুন নেছা লতা, শহর যুব মহিলা লীগের সভানেত্রী ও পৌর কাউন্সিলর রোকসানা কামাল ,মুজিবনগর উপজেলা যুব মহিলা লীগের সভানেত্রী ও মুজিবনগর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তকলিমা খাতুন,সাধারণ সম্পাদিকা তহমিনা খাতুন, সাবেক ইউপি সদস্য রোজিনা খাতুনসহ দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও সংবাদ